স্টার প্লাস কমিউনিকেশন অ্যাওয়ার্ড পেলেন সানজিদা পারভীন

0

এ প্রজন্মের জনপ্রিয় উপস্থাপক সানজিদা পারভীন। তিনি দীর্ঘদিন যাবৎ চ্যানেল আইতে সুনামের সঙ্গে উপস্থাপনা করে যাচ্ছেন। সম্প্রতি তিনি কাজের স্বীকৃতিস্বরূপ ‘সেরা উপস্থাপক’ হিসাবে ‘স্টার প্লাস কমিউনিকেশন অ্যাওয়ার্ড ২০২১’ পেয়েছেন।

এবছর বিভিন্ন ক্যাটাগরিতে ১৪ জন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে অ্যাওয়ার্ড দেওয়া হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড-এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব একুশে পদক প্রাপ্ত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার ও বাংলাদেশ টেলিভিশনের সাবেক অনুষ্ঠান অধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন স্টার প্লাস কমিউনিকেশন-এর উপদেষ্টা ও আইডল গ্রুপ এর চেয়ারম্যান এ. কে. এম. নজরুল ইসলাম।

এ প্রসঙ্গে উপস্থাপক সানজিদা পারভীন বলেন, ‘স্বীকৃতি সব সময়ই আনন্দের। কিছু কিছু স্বীকৃতি দায়িত্ব অনেক বাড়িয়ে দেয়। আমি সবসময় উপস্থাপনা করতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। ভালোলাগা আরো বেড়ে গিয়েছে উপস্থাপনায় শ্রেষ্ঠত্বর স্বীকৃতি প্রাপ্তির পর। অনেক ধন্যবাদ স্টারপ্লাস কমিউনিকেশন’র সাথে সংশ্লিষ্ট সবাইকে। এছাড়াও ধন্যবাদ দিতে চাই চ্যানেল আইকে এবং ধন্যবাদ রাজু আলীম ভাইকে।’