ওকোডের সঙ্গে যুক্ত হলো এসকে মিডিয়া!

0

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘ওকোড’। বেশ কয়েক বছর যাবৎ প্রতিষ্ঠানটি সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। সম্প্রতি ‘ওকোড’ সঙ্গে যুক্ত হয়েছে জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম এসকে মিডিয়া বিডি ডটকম।

সম্প্রতি ‘ওকোড’ অফিসে আনুষ্ঠানিক এই চুক্তি সম্পাদিত হয়। উভয় চুক্তির স্বাক্ষর অনুষ্ঠানে এনার্জিপ্যাক ওকোড- এ হেড অফ ইনোভেশন নাহারিন চৌধুরী ও এসকে মিডিয়ার পরিচালক শাকিলুর রহমান এবং সংশ্লিষ্ট সংস্থার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসকে মিডিয়া নিয়ে নাহারিন চৌধুরী বলেন, ‘আসন্ন ঈদের আসছে ‘ওকোড’ এর স্পেশাল কিছু কালেকশন। যা গ্রাহকদের চাহিদা অনুসারে তৈরি করা হয়েছে। এই ঈদ কালেকশনের বিভিন্ন দিক গ্রাহকদের কাছে ডিজিটালি তুলে ধরবে এসকে মিডিয়া বিডি ডটকম। আমরা বিশ্বাস করি, এসকে মিডিয়ার সাথে  আরও কাজ করতে পারবো।’

এ প্রসঙ্গে এসকে মিডিয়ার পরিচালক শাকিলুর রহমান বলেন, ‘আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই নাহারিন আপুকে। তিনি এসকে মিডিয়ার শুরু থেকেই আমাদের পাশে আসেন। আশা করি, তাকে সারাজীবন পাশে পাবো। এছাড়াও কৃতজ্ঞতা ও ধন্যবাদ দিতে চাই ওকোডের সকল কর্মকর্তাদের। সবমিলিয়ে আবারও ‘ওকোড’ সঙ্গে ভালো কিছু কাজ হতে যাচ্ছে।’

উল্লেখ্য, এসকে মিডিয়া বিডি ডটকম একটি ডিজিটাল প্ল্যাটফর্ম। এছাড়াও বিনোদন জগতে সর্বশেষ সংবাদ ও ভিডিও পাওয়া যাবে এসকে মিডিয়ার ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।