দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন, রেজাউল করিম রিজু।

0

ফয়ছল আহমদ:: বাংলাদেশ আওয়ামিলীগ, জগন্নাথপুর উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক হাজি রেজাউল করিম রিজু জগন্নাথপুর উপজেলা ও দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,
নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব গ্লানি।

তিনি বলেন,মহাকালের অমোঘ নিয়মে ইতিহাসের পাতা থেকে বিদায় নিল আরেকটি বছর। আনন্দ-বেদনা, সাফল্য-ব্যর্থতা, আশা-নিরাশা, প্রাপ্তি-প্রবঞ্চনার হিসেব-নিকাশ পেছনে ফেলে আসুন আমারা নতুন বছরকে স্বাগত জানাই।
বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের কথায়, ‘বন্ধু হও, শত্রু হও, যেখানে যে কেহ রও,/ ক্ষমা করো আজিকার মতো,/পুরাতন বর্ষের সাথে/পুরাতন অপরাধ যত।’

আমাদেরও প্রত্যাশা পুরনো বছরের যত ব্যর্থতা-বেদনা, হতাশা-নিরাশা এমনি করে ক্ষয় হোক আবর্ত আঘাতে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ে তুলতে চাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।
নতুন বছরে মুক্তিযুদ্ধের আদর্শে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক, সমৃদ্ধ-শান্তিপূর্ণ  এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘স্বপ্নের সোনার বাংলা’ প্রতিষ্ঠায় দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।