রাজু আলীমের ওয়েব ফিল্মে জাকিয়া মুন

0

এ প্রজন্মের আলোচিত মডেল-অভিনেত্রী জাকিয়া মুন। তিনি ডাক্তারি পেশার পাশাপাশি সমানতালে কাজ করে যাচ্ছেন শোবিজের নানা মাধ্যমে। সম্প্রতি তিনি ‘জিরো ফিগার’ নামের একটি ওয়েব ফিল্মে অভিনয় করতে যাচ্ছে। এতে মুন কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। এই ওয়েব ফিল্মটি গল্প, চিত্রনাট্য এবং পরিচালনা করবেন রাজু আলীম।

জানা গেছে, জানুয়ারি মাসে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। অন্যান্য শিল্পী কলাকুশলীদের নাম শিগগিরই নির্মাতা জানাবেন। এই ওয়েব ফিল্মটি নিয়ে অনেক আশাবাদী জাকিয়া মুন।

এ প্রসঙ্গে অভিনেত্রী জাকিয়া মুন বলেন, ‘আমি এর আগে কখনো ওয়েব ফিল্মে কাজ করিনি। ‘জিরো ফিগার’ গল্প শোনার পর মনে হয়েছে যে, এতে কাজ করা যায়। নিজেকে নতুনভাবে দেখানোর সুযোগ আছে। আশা করি, ওয়েব ফিল্মটি দর্শকদেরও ভালো লাগবে।’

উল্লেখ, ‘মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২’ প্রতিযোগিতার বিজয়ী হন জাকিয়া মুন। মিস অদ্বিতীয়ায় বিজয়ী হবার পর এর পাশাপাশি একই প্রতিযোগিতায় মুন ‘বেস্ট কেটওয়াক’ এবং ‘বেস্ট ফটোজেনিক’ হিসেবেও অ্যাওয়ার্ড লাভ করেন।

৮টি নাটক ও টেলিফিল্মে কাজ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, আফরান নিশো, ফারহান আহমেদ জোভান সহ আরও অনেকে। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও চৈতি, ম্যাট্রিক্স, এপেক্স, জুঁই, আপন জুয়েলার্স সহ আরও বেশ কয়েকটি বিজ্ঞানপনেও মডেল হয়েছেন। নিজেকে চলচ্চিত্রের একজন নায়িকা হিসেবেই প্রতিষ্ঠিত করতে চান।