নতুন বছরে আসছে সীমা সিনহা’র ছয় মিউজিক ভিডিও

0

বিনোদন প্রতিবেদক : নতুন বছরের জন্য নির্মিত হয়েছে এইচবি ফিল্মসের ভিন্নধারার ১২ মিউজিক ভিডিও। এর মধ্যে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এ প্রজন্মের তরুণ পরিচালক বিপ্লব হোসেন। এর আগে এই পরিচালকের “নেশা এখন নতুন জীবন” প্রায় কোটি ভিউ পার করেছে এই নির্মাতা।

তারই ধারাবাহিকতায় তিনি আবারও নির্মাণ করলেন এই মিউজিক ভিডিওগুলো। শিল্পী আর এস রাসেল, রায়হান অপু, সৈকত বাবু, দৌলত হাসান কণ্ঠে গানে মডেল হয়েছেন সীমা সিনহ, হাসিব, অপূর্ব, অনিমা মীম, মঞ্জু, তাহমিনা আলম, মিফতা সহ অনেকেই। ডিওপি ইবাদ আলীমের সুন্দর হাতের কারুকাজে সেট নির্মাণ করেছেন রাসেদ আলম, জোবায়ের।

এই গানগুলির প্রধান সহকারি পরিচালক হিসেবে ছিলেন জাকারিয়া হোসেন সোহাগ। সহকারি পরিচালক ছিলেন রাকিবুল হাসান। মেকআপ সাগর রানা, মুন্না এবং গানগুলি কোরিওগ্রাফি করেছেন নুহুরাজ। সঙ্গীতায়জনে ছিলেন শামীম মাহমুদ।

গানগুলি প্রসঙ্গে তরুণ পরিচালক বিপ্লব হোসেন জানান, ‌’গাজীপুর পূবাইলের হাসনাহেনা ও মেঘলা শুটিং হাউজের মনোরম পরিবেশে এই ছয়টি গানের শুটিং করেছেন। তার নির্মিত ইতিমধ্যে এইচবি ফিল্মসের ব্যানারে “নেশা এখন নতুন জীবন” কোটি ভিউ পার করেছেন। তার ধারাবাহিকতায় এই গানগুলির মিউজিক ভিডিও নির্মাণে এগিয়ে আসেন এই তরুণ নির্মাতা। তিনি আশাবাদী এই গানগুলি দর্শকসারা পেলেই সামনে আরও ভাল ভাল কাজ দর্শকদের উপহার দিবেন।

উল্লেখ্য, আগামী ২০২১ সালের প্রথমদিন থেকে এইচবি ফিল্মসের ব্যানারে গানগুলি আবারও কোটি দর্শক উপভোগ করতে পারবেন। চ্যানেল লিংক : https://youtube.com/c/HBFilmsGlobal