ডিএ তায়েব বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট

0

ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন বিভাগের পরিদর্শক চিত্র নায়ক ডি এ তায়েব বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের ডি এ গণির ছেলে। চার ভাই ও দুই বোনের মধ্যে ডি এ তায়েব চার নম্বর। ডি এ তায়েব পুলিশ সার্জেন্ট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

জানা গেছে, ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটি গঠন উপলক্ষে ৩ অক্টোবর শনিবার ঢাকার পুলিশ এসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়। সভায় সংগঠনের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সাবেক সাধারণ সম্পাদক আওলাদ হোসেনের সভাপতিত্বে ঢাকা বিমানবন্দর থানার ইনচার্জ বি এম ফরমান আলী, যাত্রাবাড়ি থানার ইনাচর্জ মাজহারুল ইসলাম, ডিএমপি ঢাকার মিডিয়া এন্ড পাবলিক রিলেশন বিভাগের পরিদর্শক চিত্র নায়ক ডি এ তায়েব, পরিদর্শক ভক্ত, পরিদর্শক আলতাফ হোসেন, উপপরিদর্শক (এসআই) মনছুর মানিক প্রমুখ বক্তৃতা করেন।

পরে বি এম ফরমান আলীকে সভাপতি, মাজহারুল ইসলামকে সম্পাদক ও পরিদর্শক ডি এ তায়েবকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ডি এ তায়েব সোনা বন্ধু, অন্ধকার জগত ও আমার মা চলচিত্রে নায়কের ভুমিকায় অভিনয় করেছেন।