সত্যের জয় অবশ্যই হবে : রেজাউল করিম

0

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রেজাউল করিম কয়েকটি মিডিয়ায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

গনমাধ্যমকর্মীদেরকে রেজাউল করিম জানান, ‘রাজবাড়ীতে ঘর দেয়ার কথা বলে টাকা নিলেন ইউপি চেয়ারম্যান’ শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট ,ভিত্তিহীন ও ষড়যন্ত্র মূলক। একটি কুচক্রী মহল তাদের ফায়দা লুটার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা এবং বানোয়াট অভিযোগ এনে আমাকে হেয় প্রতিপন্ন করে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করাচ্ছে।’

তিনি বলেন,’বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহতি উদ্যেগ “জমি আছে, ঘর নাই” এ প্রকল্পে আমার ইউনিয়নের গরীব অসহায় মানুষের কাছ থেকে কোন টাকা গ্রহণ করিনি। বরং ভুক্তভোগীরা প্রতারক চক্রের মাধ্যমে প্রতারণার শিকার হয়েছেন। ঘর পাইয়ে দেয়ার কথা বলে ভুক্তভোগীদের কাছ থেকে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়। বিষয়টি আমার দৃষ্টিগোচর হওয়ার পর আমি তাদের টাকা ফিরিয়ে দিতে সাহায্যে করি। যা অনেকেই জানেন।’

আমি সব সময় মানুষের জন্য কাজ করি এবং আমার ইউনিয়নবাসী আমাকে ভালোবাসে। আমার ব্যপক জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি পরাজিত মহল আমাকে সমাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার জন্য উদ্দ্যশ্যে প্রণোদিত হয়ে এ সংবাদটি প্রচার করিয়েছে।

যেহেতু আমি আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী সেহেতু আমার সুনাম ক্ষুন্ন করার জন্য একটি কুচক্র মিথ্যা তথ্য প্রচার করছে।

বহরপুর ইউনিয়নবাসী ও সকল সচেতন মহলকে অনুরোধ করবো কোন বিভ্রান্তিতে পড়বেন না, আমার প্রতি আপনাদের যে ভালোবাসা ও বিশ্বাস আছে আমি তা জীবন দিয়ে হলেও রক্ষা করব। ইনশাল্লাহ্ সত্যের জয় অবশ্যই হবে। আবারো আমার বিরুদ্ধে প্রকাশিত হওয়া সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।