আজকের ‘তারকা আড্ডায়’ অতিথি সঙ্গীতশিল্পী উপমা

0

অনলাইন পোর্টাল এসকে মিডিয়া বিডি ডটকম ‘তারকা আড্ডায়’ নামের নতুন একটি লাইভ অনুষ্ঠান শুরু করেছে। এই অনুষ্ঠানে আজকের অতিথি হয়ে আসছেন এ সময়ের আলোচিত সঙ্গীতশিল্পী উপমা। এসকে মিডিয়ার ফেসবুক পেইজ ও ওয়েব ভার্সনে প্রচার হবে অনুষ্ঠানটি।

বর্তমানে করোনাভাইরাসের কারণে ঘরেই থাকছে তিনি। সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোঁয়ার পরামর্শ দেন। এছাড়াও সবাইকে মুখে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন তিনি।

করোনাভাইরাস পরিস্থিতিতে আমাদের সবাইকে কী কী পদক্ষেপ নেওয়া উচিত সে প্রসঙ্গে আজ কথা বলবেন সঙ্গীতশিল্পী উপমা। আজ রাত ৯ টা ৩০ মিনিটে এসকে মিডিয়ার ফেসবুক পেইজ ও ওয়েব ভার্সনে সরাসরি প্রচার হবে অনুষ্ঠানটি। দেখার আমন্ত্রণ রইলো। এই অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব ও পরিকল্পনায় রয়েছেন শাকিলুর রহমান।

উল্লেখ, উপমা একাধারে লাইভ কনসার্ট, টিভি সঙ্গীতানুষ্ঠান, প্লেব্যাক, মিউজিক ভিডিও ইত্যাদি মাধ্যমগুলোতে পারফর্ম করছেন সাবলিলভাবে। ইতিমধ্যে তার একটি ভক্ত শ্রেণী তৈরী হয়েছে দেশজুড়ে। উপমা আধুনিক, ক্লাসিক্যাল, নজরুল সঙ্গীত করতে পছন্দ করেন। গান দিয়ে তিনি অনেক দুরে এগিয়ে যেতে চান। আর গানের মাধ্যমে এদেশের মানুষের মন জয় করতে চান তিনি।