তৃর্ণমুল নেতাকর্মীদের জন্য অব.লে.জে.মাসুদ উদ্দিন চৌধুরীর ঈদ উপহার

0

দেশের চলমান পরিস্থিতিতে যখন অসহায় হয়ে পড়েছেন দেশের নিম্ম আয়ের কর্মহীন মানুষ তার পাশাপাশি প্রতিনিয়ত নিরলস মাঠে নেমে কাজ করে যাচ্ছেন দেশের প্রতিটি ইউনিয়ন প্রতিনিধি তার পাশাপাশি কাজ করে যাচ্ছেন বঙ্গঁবন্ধুর আর্দশে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ সহ নানা সংগঠন।

তাই জাতির এই ক্লান্তিকালে নিজ উদ্দ্যােগে ফেনী-৩ আসনের মাননীয় এমপি জনাব অব.লে.জে.মাসুদ উদ্দিন চৌধুরী ঈদ উপলক্ষে, দাগনভূইয়া উপজেলা সহ দাগনভূইয়ার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ইউনিয়নের তৃর্ণমুল নেতা কর্মী যুবলীগ ছাত্রলীগ কে ঈদ উপহার পাঠিয়েছেন অব.লে.জে.মাসুদ উদ্দিন চৌধুরী।

উপহার গুলো নেতা কর্মিদের হাতে তুলে দেন দাগনভূইয়া উপজেলার চেয়ারম্যান জনাব দিদারুল কবির রতন,০৩ নং ইউনিয়ন নেতা কর্মিদের হাতে উপহার টি তুলে দেন চেয়ারম্যান জনাব,মাসুদ রায়হান।

এই উপহার পেয়ে ধন্যবাদ জানিয়েছেন দাগনভূইয়া উপজেলার তিন তিন বার বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান জনাব, দিদারুল কবির রতন ও ০৩নং পূর্বচন্দ্রপুর ইউনিয়নের সুযোগ্য পরিশ্রমী চেয়ারম্যান জনাব মাসুদ রায়হান, আরো ধন্যবাদ জানিয়েছেন ০৩ নং ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি, জাহিদ হোসেন পারভেজ ও সাধারন সম্পাদক মোহাম্মদ হাসান।

তিনি আরো জানান, আমাদের মাননীয় এমপি মহোদয় দেশের দুরসময়ে প্রতিনিয়ত আমাদের খোঁজ খবর রাখেন আশা করি সবসময় আমাদের পাশে থাকবেন ইনশাআল্লাহ ।