অসহায় হতদরিদ্রের মাঝে ত্রাণ সহায়তা করেন মিসেস সুমি বেগম

0

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না। তাই মানবিক দিক বিবেচনা করে জনপ্রতিনিধির মতোই দেশের বর্তমান পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছে সারা বাংলাদেশের কর্মহীন অসংখ্য মানুষ ।জাতির এই ক্রান্তি লগ্নে দেশের একজন সেবক হয়ে নিজে ও নিজের পরিবারের উদ্দ্যোগে নিজ এলাকায় অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সহায়তা করেন।

মিসেস সুমি বেগম, স্বামী, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মাদবর, শিমরাইল, চিটাগাংরোড, ওয়ার্ড নং-৪ সিদ্ধিরগঞ্জ, নারায়নগন্জের একজন স্থানীয় বাসিন্দা। ছোটবেলা থেকে বঙ্গবন্ধুকে খুব ভালোবাসতেন বঙ্গবন্ধুকে ভালোবেসে রাজনীতি তে এসেছেন, রাজনীতিতে তিনি কখন ও কারো কাছ থেকে দুই পয়সা নেননি বরং দলের দুরসময়ে নিজের ব্যক্তিগত টাকা কর্মীদের পিছনে খরচ করেছেন।

মিসেস সুমি বেগমের আরেকটি পদ ও আছেন তিনি বাংলাদেশ মানবধিকার সোসাইটি নারায়নগন্জ জেলার সাধারন সম্পাদক পদ পদবির জন্য তিনি কখন ও জোর করেনি।

বাংলাদেশ আওয়ামী যুবমহিলা লীগে যোগ দেন একজন সাধারন সেবাকর্মী হয়ে সিদ্ধিরগঞ্জ ০৪ নং ওয়ার্ডবাসী কে সেবা করে যাচ্ছেন দীর্ঘদিন।দেশের এই ক্লান্তিলগ্নে সারা দেশ জুডে যখন মহামারী করোনা ভাইরাসে আতঙ্কিত মানুষ দিশেহারা হয়ে পড়েছে দেশের হতদরিদ্র নিম্ম আয়ের মানুষ ঠিক তখনি নিজ উদ্দ্যােগে অসহায় হতদরিদ্রের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ সহায়তা করেন মিসেস সুমি বেগম তিনি আরো বলে দেশে যতদিন এই অবস্থা থাকবে আমি আমার সাধ্য মতো চেষ্টা করো অসহায় মানুষের পাশে দাঁড়াতে আপনারা সকলে আমি ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।