একুশে টিভিতে ধারাবাহিক নাটক ‘খানবাড়ি বাড়াবাড়ি’

0

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘খানবাড়ি বাড়াবাড়ি’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, সামান্তা, কাজল সুবর্ণ, নিশাত প্রিয়ম, পারসা ইভানা ও মিম চৌধুরী। ইউসুফ আলী খোকনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ।

জানা গেছে, একুশে টিভিতে আগামীকাল (২১শে মার্চ) রাত ৯টা ৩০ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘খানবাড়ি বাড়াবাড়ি’। নাটকটি প্রযোজনা করেছেন তুহিন বড়ুয়া ও কাজী রিটন।

নাটকটি নিয়ে কাজল সুবর্ণ বলেন, ‘এই নাটকে আমার চরিত্রটি অনেকটাই টম বয়ের মতো। টম বয়ের চরিত্রে আমি আফরান নিশো ভাইকে দেখেছি অসাধারণ অভিনয় করতে। আমি আমার নিজের ভেতর নিশো ভাইকে লালন করেই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করছি।

অভিনেত্রী সামান্তা বলেন, ‘গল্পবাধা গল্পের হাসির নাটক থেকে এটি কিছুটা হলেও আলাদা মনে হবে দর্শকের। অনেক ধারাবাহিক নাটকের গল্প নানা দিকে মোড় নেয়, কিন্তু ‘খানবাড়ি বাড়াবাড়ি’র গল্পের চরিত্রগুলো একটি নির্দিষ্ট বলয় থেকে নানা ঘটনার জন্ম দেয়। যে জন্য দর্শক শুরু থেকে শেষ পর্যন্ত নাটকটি দেখে আনন্দ পাবেন- এটুকু আশা করাই যায়।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইভানা বলেন, ‘সকাল ভাই একজন মেধাবী ও গুণী পরিচালক। দীর্ঘদিন পর তার পরিচালনায় ধারাবাহিক নাটকে কাজ করছি। যেহেতু এখানে আমাদের পাঁচ বোনকে ঘিরে নাটকের গল্প আবর্তিত, তাই আমরা ভীষণ উপভোগ করছি।

নাটকটি প্রসঙ্গে মিম চৌধুরী বলেন, নাটকটিতে আমার চরিত্রের নাম তমা। আমি পাঁচবোনের মধ্যে বড়। আমি আমার বাকী চারবোনকে যেমন শাসন করি আবার আদরও করি। বাবাকেও শাসন করি। বাবা বোনদের মধ্যে আমার কথাই বেশী শোনে। পারিবারিক পাঁচ বোনের গল্পের এ নাটকটিতে কাজ করে ভীষণ ভালো লেগেছে। আশা করবো, দর্শকদেরও ভালো লাগবে।