আম্বরখানায় ‘সিনবাদ’ রেস্টুরেন্টের উদ্বোধন

0

প্রতিদিন ডেস্ক: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, উন্নত মানের সেবা যেমন ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম বয়ে আনে, ঠিক তেমনি সাফল্যের করিডোরে পৌঁছানোর জন্যে সাহায্য করে। ব্যবসায় সফলতা দীর্ঘায়ু করার ক্ষেত্রে ধারাবাহিতার বিকল্প আর কিছু হতে পারে না। ধারাবাহিকভাবে আপনাকে আপনার কর্মপরিকল্পনা এবং তা বাস্তবায়ন করে যেতে হবে। যেটা আপনাকে ক্রেতাদের মাঝে বিশ্বস্ত করে তুলবে এবং আপনার ব্যবসা প্রতিষ্ঠানকে কাঙ্খিত লক্ষ্যে নিয়ে যাবে। তিনি বলেন, ব্যবসায়ে ধৈর্য, একনিষ্ঠতা এবং নিয়মানুবর্তিতা সাফল্যের পূর্ব শর্ত।

তিনি রবিবার দুপুর ২টায় সিলেট নগরীর সুনামগঞ্জ রোডে আম্বরখানা দর্শনদেউড়ী এলাকায় সিনবাদ রেস্টুরেন্টের শুভ উদ্বোধনকালে এসব কথা বলেন। এসময় উদ্বোধনকালে মোনাজাত শেষে তিনি ফিতা ও কেটে কাটেন।

এতে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক উপদেষ্ঠা এম.এ মতিন, এসোসিয়েশন অব ট্রেভেলস এজেন্টস বাংলাদেশ- আটাব এর ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব আব্দুল জব্বার জলিল, সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালী পংকি, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মির্জা সম্রাট, মনোয়ার কোরেশী, আব্দুল হক প্রমুখ