সিলেট ফটোগ্রাফিক সোসাইটির দায়িত্বে ফরিদ-মনি

0

সিলেট :: সিলেট ফটোগ্রাফিক সোসাইটির দ্বিবার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার (৬মার্চ) সিলেট নগরীর একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

সোসাইটির সভাপতি মোঃ ফরিদ আহমেদের সভাপতিত্বে সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মোঃ আব্দুল মোনায়েম।

সভার প্রথম অধিবেশনে অর্থ সম্পাদক মো.ইফতেখার হোসেন মনি আর্থিক প্রতিবেদন ও সাধারণ সম্পাদক বাপ্পী ত্রিবেদী সার্বিক কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করেন । বিস্তারিত আলোচনা শেষে প্রতিবেদনগুলো সর্বসম্মতিক্রমে পাশ হয় ।

২য় অধিবেশনে ২০২০-২০২১ইং সালের কার্যকরী কমিটি ঘোষনা করা হয়। এতে সভাপতি হিসেবে মো.ফরিদ আহমেদ ও সাধারণ সম্পাদক মো. ইফতেখার হোসেন মনি নির্বাচিত হন।

সোসাইটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন সহসভাপতি আ.ন.ম.জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এখলাস উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রিমন, অর্থ সম্পাদক আফজাল হোসেন, প্রদর্শনী ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মো. এনামুল হক এনাম, প্রচার সম্পাদক রায়হান চৌধুরী, নির্বাহী সদস্য – মো.আব্দুল মোনায়েম, বাপ্পী ত্রিবেদী, আবু তালহা চৌধুরী।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সোসাইটির উপদেষ্টা মোস্তফা শাহজামান চৌধুরী বাহার ও  নির্বাচন কমিশনার-আতাউর রহমান আতা, শামসুল বাছিত শেরো, নীলাঞ্জন দাশ টুকু দায়িত্বপালনকরেন । নবগঠিত কমিটিতে নতুন সদস্য অন্তর্ভুক্তির  সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীতহয়।

সভায় সোসাইটির আজীবন সদস্য হিরন ও সদস্য প্রিতুলকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।