ভালোবাসা দিবসে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্টেশন’

0

বিনোদন প্রতিবেদক: ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্টেশন’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নাজিরা মৌ ও সুজন হাবিব। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রনাট্য ও নির্মাণ করেছেন শাব্দিক শাহীন। আর গল্পটি লিখেছেন সুজন হাবিব।

ওম স্টার মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন জাবেদ গাজী। সম্প্রতি চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বর্তমানে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

গল্পে দেখা যাবে, ছেলেটা রোজ মানুষ দেখার জন্য রেলস্টেশনে দাঁড়িয়ে থাকে। ওকে জন্ম দিতে গিয়ে সারা জীবনের জন্য বিদায় নিয়ে চলে গেছে ওর মা। এরপর থেক বাবা ওকে অপয়া বলে। কেউ কোন খেয়াল রাখে না ছেলেটার। রোজ মানুষের ভিড়ে হারিয়ে নিজের অপয়া জীবনটার কথা ভুলে থাকার চেষ্টা করে সে। স্টেশনে ট্রেন আসে ট্রেন যায়। হাজার হাজার মানুষ ওঠা নামা করে।

এতো মানুষের ভিড়ে একদিন রেনু নামের একটা মেয়ের সঙ্গে পরিচয় হয় তার। মেয়েটি এই স্টেশনেই থাকে।মেয়েটির সঙ্গে ছেলেটির ভাব জমে ওঠে। এর অনেক দিন পর জানতে পারে মেয়েটি আসলে এই স্টেশনে পতিতাবৃত্তির সঙ্গে জড়িত। এরপর কী হয়? এমনই গল্প নিয়ে নির্মিত হলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্টেশন’।

এ প্রসঙ্গে নির্মাতা শাব্দিক শাহীন বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে এই স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণ করেছি। আমাদের এই সমাজে নানা রকমের বিচিত্র ঘটনা ঘটে থাকে। এমনিতে একজন মানুষকে দেখে বোঝা যায় না, সে কোন পরিস্থিতিতে আছে। আমরা এখানে দুইটি মানুষের মনের ভেতরের ঝড়ের গল্প বলেছি। আশা করি সবার ভালো লাগবে এটি।’

নির্মাতা জানান, শিগগিরই এটি প্রচার হবে অন্তর্জ্বালে।