পাঁচ বছরেও শেষ হয়নি সিমলার ‘নাইওর’!

0

মনে আছে কি ‘ম্যাডাম ফুলি’ সিনেমার কথা? নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া তুমুল জনপ্রিয় এই সিনেমায় নাম ভুমিকায় অভিনয় করেন চিত্রনায়িকা সিমলা। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। আর প্রথম সিনেমাই এনে দেয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন এই নায়িকা।

মাঝে লম্বা সময় চলচ্চিত্র থেকে দূরে ছিলেন সিমলা। ২০১৫ সালের ২০ জানুয়ারি ‘নাইওর’ সিনেমার কাজ শুরু করেন তিনি। এরপর আরো কয়েকটি সিনেমার শুটিং শুরু করলেও ধীর গতিতে চলছিল কাজ। তবে রাশিদ পলাশ পরিচালিত ‘নাইওর’ সিনেমার কাজ দীর্ঘদিন ধরে বন্ধ আছে।

এ বিষয়ে কথা বলতে পরিচালক রাশিদ পলাশের সঙ্গে যোগাযোগ করেন এই প্রতিবেদক। তিনি বলেন, ‘প্রযোজকের সমস্যার কারণে এতদিন কাজ করা হয়নি। এর মধ্যে ‘পদ্মপুরাণ’ নামে আরো একটি সিনেমার কাজ শেষ করেছি। এখন ‘পদ্মপুরাণ’ মুক্তি দিয়ে ‘নাইওর’ সিনেমার কাজে হাত দিব। কিছু অংশের কাজ বাকি আছে সেগুলো শেষ করে চলতি বছরই সিনেমাটি মুক্তি দেব।’’

‘নাইওর’ সিনেমায় সিমলার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। এছাড়া আরো অভিনয় করছেন, নবাগত সাদিয়া, মোমেনা চৌধুরী, আহসানুল হক মিনু, ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, রাশেদ মামুন অপু, হেদায়েত নান্নু, দৃষ্টি, কামাল উদ্দিন, আহমেদ ফারুক প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এফ এ সুমন। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কিশোর পলাশ, রাজিব।

এদিকে গত বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামে বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হন চিত্রনায়িকা সিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। এ বিষয়টি নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক।