স্ত্রীর চিত্রনাট্যে অপূর্ব

0

সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ব্যক্তিগত জীবনে নাজিয়া হাসান অদিতির সঙ্গে সংসার পেতেছেন। এর আগে ‘তুমি বললে’ নামে একক একটি নাটক রচনা করেন অদিতি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন অপূর্ব।

ভালোবাসা দিবস উপলক্ষে একটি নাটকের চিত্রনাট্য রচনা করেছেন অদিতি। স্ত্রীর লেখা চিত্রনাট্যে অভিনয় করছেন অপূর্ব। ‘চারুর বিয়ে’ নামে এ নাটক পরিচালনা করছেন মিজানুর রহমান আরিয়ান। এতে অপূর্বর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন মেহজাবিন চৌধুরী। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—আল মামুন, সমু চৌধুরী, মিলি বাশার, আনজুমান আরা বকুল, অন্তু করিম প্রমুখ।

দুই পরিবারের ভালোবাসার গল্প এটি। চারু নামে এক মেয়ের বিয়ের আংটি বদলের মধ্য দিয়ে যার সূত্রপাত। আর চারু চরিত্রে অভিনয় করছেন মেহজাবিন চৌধুরী। নির্মাতা আরিয়ান বলেন, ‘গল্পটি নিয়ে ইউনিটের প্রতিটি মানুষ খুব উচ্ছ্বসিত। এমন গল্পের কাজ আগে হয়নি। এজন্য ঠিকঠাক মতো কাজটি তুলে আনার জন্য অনেক পরিশ্রম করছি। ভাবি (অপূর্বর স্ত্রী নাজিয়া হাসান অদিতি) নিজেও শুটিং সেটে উপস্থিত থাকছেন।’

সিএমভির ব্যানারে নির্মিত হচ্ছে নাটকটি। আগামী ১৪ ফেব্রুয়ারি সিএমভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা আরিয়ান।

২০১১ সালে নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপূর্ব। তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে। শিহাব শাহীন পরিচালিত ‘বিনি সুতার টান’ নাটকের মাধ্যমে অভিনয়ে অভিষেক ঘটে অপূর্ব পুত্র আয়াশের। নাটকটি প্রচারের পর দর্শক মহলে দারুণ প্রশংসা কুড়ায় এই ক্ষুদে তারকা।