এতিম শিশুদের সাথে নিঝুম রুবিনার জন্মদিন পালন!

0

বিনোদন প্রতিবেদক : গতকাল (২৮ জানুয়ারি) ছিল বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা নিঝুম রুবিনার জন্মদিন। এ উপলক্ষে তার গ্রামের বাড়িতে ৩০০ জন এতিম ছেলেমেয়েদের দুপুরের খাবারের আয়োজন করেছিলেন তিনি। শুধু তাই নয়, ঢাকার একটি পথশিশুদের স্কুলেও ছোট একটা আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে নায়িকা নিঝুম রুবিনা বলেন, ‘আমার এবারের জন্মদিনটা একটু অন্যরকমভাবে কাটিয়েছি। গ্রামের বাড়িতে ৩০০ জন এতিম ছেলেমেয়েদের দুপুরের খাবারের আয়োজন করেছিলাম; এটা সুন্দর ভাবে শেষ করতে পেরেছি। এছাড়াও ঢাকার একটি পথশিশুদের স্কুলে ছোট একটা আয়োজন করেছিলাম; এটাও সুন্দর ভাবে শেষ হয়েছে। সবমিলিয়ে বলা যেতে পারে এবারের জন্মদিনটা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।’

সম্প্রতি মালয়েশিয়া থেকে নতুন একটি বিজ্ঞাপনের কাজ শেষ করে দেশে ফিরেছেন তিনি। রিপন নাগের পরিচালনায় এই বিজ্ঞাপনটি ‘রাজ কামাল মসলা’র। এরপর দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন ফটোশুটসহ অন্যান্য কাজে। আর সামনেই শুরু করতে যাচ্ছেন নতুন ছবির কাজ। সবমিলিয়ে সময়টা বেশ ভালোই কাটছে তার।

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, ‘কাজে ব্যস্ত থাকতে সবারই ভালো লাগে। যে বিজ্ঞাপনের কাজটি করে আসলাম সেটি মূলত প্রবাসী বাংলাদেশী ভাই-বোনদের জন্য করা হচ্ছে। যে কারণে কাজটির প্রতি আমার অন্যরকম ভালো লাগা কাজ করছে। আর সামনেই শুরু করতে যাচ্ছি নতুন ছবির কাজ। এখন ছবিটির আলোচনা চলছে। আশা করি শীঘ্রই সবাইকে সুখবর দিতে পারবো।’

উল্লেখ্য, নিঝুম রুবিনা অভিনীত চলচ্চিত্রের মধ্যে রয়েছে কিস্তির জ্বালা, এর বেশি ভালোবাসা যায় না, মিয়া বিবি রাজী, মেঘকন্যা, জান রে ও ভালোবাসা ডটকম। চলচ্চিত্রের পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছেন তিনি।