ফান ফ্যাক্টরী ট্যুরে প্রিয়া আমান

0

বিনোদন প্রতিবেদক: কবি, মডেল ও অভিনেত্রী প্রিয়া আমান এখন ‘ফান ফ্যাক্টরী ট্যুর’-এ শ্রীমঙ্গল রয়েছেন। এটি একটি উন্মুক্ত পর্বের ধারাবাহিক নাটক। এই নাটকটির গল্পের আখ্যান ভাগে রয়েছে, মৌমিতা সপরিবারে শ্রীমঙ্গলে বেড়াতে যায়। তাদের অনুসরণ করে সেখানে যায় মৌমিতার প্রেমিক ফয়সলও। সবুজ বনানির নির্জন পরিবেশে তাদের মধ্যে ঘটে যায় ঘঠিষ্ঠতার চূড়ান্ত পরিণতি। তাতে কিছুদিনের মধ্যে মৌমিতার একটা শারীরিক পরিবর্তন আসে।

তিনি বুঝতে পারেন, তিনি সন্তানসম্ভবা। একটি বনেদী পরিবারের মেয়ে হিসেবে এবার তার মধ্যে শুরু হয় অনুশোচনা। তারই ফলশ্রুতিতে মৌমিতা হাতের একটি রগও কেটে ফেলে। এরপর গল্পে আসে নাটকীয় পরিবর্তন। মৌমিতা চরিত্রের অভিনেত্রী প্রিয়া আমান জানান, ‘নাটকটিতে চমকের পর চমক রয়েছে। অভিনয় করে বেশ মজা পাচ্ছি।’ তিনি যখন নাটকটি নিয়ে কথা বলছিলেন, তখন তাকে বেশ সজীব সতেজ উৎফুল্ল মনে হচ্ছিল। নাটকটিতে ফয়সল চরিত্রে অভিনয় করছেন রিমন সরকার নামের একজন তরুণ অভিনেতা।

প্রিয়া আমান বলেন, ‘রিমন সরকার অনেকটা নতুন হলেও বেশ ভালো কাজ করছে।’ আর যারা এই নাটকটিতে রয়েছেন তারা হলেন আ.খ.ম হাসান, সাজু খাদেম, শবনম ফারিয়া, সাবেরী আলম, ড. এজাজ প্রমূখ। নাটকটির গল্প ভাবনা এবং পরিচালনায় রয়েছেন সৈয়দ শাকিল। দৃশ্যকল্প গঠন, চরিত্রের বিন্যাস এবং সংলাপের মধ্যে যে অভিব্যক্তি স্থান পেয়েছে, তাতে পাওয়া যাবে সমকালীন জীবনধারার প্রতিফলন রয়েছে।

উল্লেখ্য, নির্মাণাধীন ‘ফান ফ্যাক্টরী ট্যুর’ ছাড়াও প্রিয়া আমান অভিনীত নীড় খোঁজে গাংচিল, আগুন পাখি, নীল ঘূর্ণি এবং রসের হাড়ি ধারাবাহিকগুলো বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে।