জগন্নথপুরে যুবলীগ নেতা বিধবা মহিলাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আদালতে মামলা

0

ডেইলি ভিউ নিউজঃঃ  সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর শহরের বাসিন্দা উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইব্রাহিম আলীর বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে আদালতে মামলা দায়ের করেছে এক বিধবা মহিলা।

গত মে মাসের ১৪ তারিখ পৌর শহরের হবিবপুর আশিঘর গ্রামের মৃত মুজিবুর রহমানের স্ত্রী মোসেদা বেগম বাদী হয়ে একই এলাকার মৃত গণী মিয়ার ছেলে যুবলীগ নেতা ইব্রাহিম আলী মৃত উস্তার উল্ল্যার ছেলে আফরোজ মিয়াকে আসামী করে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালত সুনামগঞ্জে এ ১৯৩/১৯ নং মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে বিধবা মহিলা উল্লেখ করেন, আসামীগণ অত্যান্ত দুশ্চরিত্র লম্পট ও খারাপ প্রকৃতির লোক। আমি একজন বিধবা মহিলা। প্রায় ২বছর পূর্বে আমার স্বামী মারা যান। আসামীগণ বাড়ির পার্শ¦বর্তী হওয়ায় প্রায় সময় আমাকে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে থাকত। চলতি বছরের ১লা মে রাত অনুমান ৮টায় যুবলীগ নেতা ইব্রাহিম আলী আমার বসত ঘরে ঢুকে তাকে কু-প্রস্তাব দিলে আমি রাজী না হওয়ায় ঝাপটা মারিয়া আমার স্পর্শকাতর স্থানে স্পর্শ করিয়া ঝড়াইয়া ধরে।তখন আমি চিৎকারে দিলে আমার মূখে চাপ মারিয়া ধরিয়ে আমার চিৎকারে আসামী আফরোজ মিয়া আমার ঘরের দরজা খুলিয়া আসামী ইব্রাহিম আলীকে ঘর হইতে বাহির করিবার চেষ্টা করে। তখন আমার শোর চিৎকারে স্বাক্ষীগন ঘটনাস্থলে আসিলে আসামীগন ঘর হইতে বাহির হয়ে যায়। এদিকে আদালতে অভিযোগটি দায়ের করলে বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে তদন্ত প্রতিবেদনের জন্য সুনামগঞ্জ ডিবিতে প্রেরেন করেছেন।