রবি চৌধুরীর ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড’

0

বিনোদন প্রতিবেদক : ২২ মার্চ এফডিসিতে প্রতিবারের মত জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড ২০১৯’। অনুষ্ঠানটি আয়োজন করেন ফ্রেন্ডস ভিউ এড মিডিয়া ও ইভেন্টস এর চেয়ারম্যান জনাব রবি চৌধুরী।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ ও বিশেষ অতিথি ছিলেন প্রযোজক নজরুল রাজ, ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর জনাব ওমর বিন আবদুল আজিজ ও চিত্রনায়ক জায়েদ খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশেষ ব্যক্তিবর্গসহ মিডিয়া অঙ্গনের তারকাবৃন্দ। এবং তাদের কাজের স্বীকৃতিস্বরূপ তারা সকলেই সম্মাননায় ভূষিত হয়েছেন। চিত্রনায়িকা অঞ্জনা, বিদ্যা সিনহা মীম, পপি, ডি এ তায়েব, চঞ্চল মাহমুদ, বাপ্পি চৌধুরী, দেবাশীষ বিশ্বাস, শাহরিয়ার নাজিম জয়, অপু বিশ্বাস, শিরীন শিলা।

আরও সম্মাননায় ভূষিত হয়েছেন সিদ্দীকুর রহমান, তাসকিন, তানজিব সারোয়ার, পূজা, বুলবুল টুম্পা, ইমু হাসমি, সৈয়দ রুমা, সুজন, ইমতু, সোমা অাফরোজ, আরজে সাইমুর, আরজে ফারহান, রুমানা নীর, ভাবনা, ডান্স কোরিওগ্রাফার রবিউল আলম, ফ্যাশন শো কোরিওগ্রাফি এসএইচ জনি, মডেল কো-অর্ডিনেট ইয়াসিন, প্রোগ্রাম কো-অর্ডিনেট অপূর্ব প্রমুখ।

এই অনুষ্ঠানে ‘সেরা অভিনেত্রীর’ এ্যাওয়ার্ড পান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। এছাড়াও একঝাঁক অভিনেতা-অভিনেত্রী, মডেল, কন্ঠশিল্পী, কোরিওগ্রাফার, ডিজাইনার, নৃত্যুশিল্পী ও সাংবাদিকসহ কলাকৌশলীরা ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড’ পান। অনুষ্ঠান শেষে থাকে জমকালো ফ্যাশন শো, সেলিব্রেটি ড্যান্স ও গান।

এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসাবে থাকে এশিয়ান টিভি ও ডেইলী টোয়েন্টিফোর লাইভ ডটকম।