আন্তর্জাতিক ওয়েভার্স ফেস্টিভালে আইকন হিসেবে র‍্যাম্পে হাঁটলেন নৃত্য ব্যক্তিত্ব সোহাগ

0

বিনোদন প্রতিবেদক : আন্তর্জাতিক ওয়েভার্স ফেস্টিভাল ২০১৯ এক নতুন ইতিহাস তৈরী করেছে। গোটা বাংলাদেশের সমস্ত উজ্জ্বল প্রতিভা আর তারকাদের দেখা গেল একসাথে একই মঞ্চে। আন্তর্জাতিক ওয়েভার্স ফেস্টিভাল ২০১৯ যারা নিজ নিজ কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম, সততা, এবং আত্মোৎসর্গ করে শুধু নিজের নাম আলোকিত করেন নি, গৌরবজ্জ্বোল করেছেন, বাংলাদেশের নাম তাদের সম্মান জানালো।

যে বার্তা তারা আপনাকে দিতে চায় তা হল কিছুই হয় না রাতারাতি-অধ্যবসায় কঠোর পরিশ্রম এবং দৃঢ়সংকল্প আপনাকে সঠিক জায়গায় নিয়ে যাবে। মঞ্চবিষ্ট সকলেই আদর্শ এবং তাদের পদাঙ্ক অনুসরণ করতে হবে।

মঞ্ছে ফ্যাশন ওয়াক করেছেন, মুক্তিযোদ্ধা তিমির নন্দী, ডালিয়া নওশীন, লায়লা হাসান, নারী উদ্যোক্তা নিলু মোর্শেদ, চলচ্চিত্র তারকা চম্পা, নিপুন ও ফেরদৌস, সঙ্গীতশিল্পী নাশিদ কামাল ও ফাতেমাতুজ জোহরা, নৃত্য শিল্পী ডলি ইকবাল এবং ইভান শাহরিয়ার সোহাগ, চিত্রশিল্পী রোকেয়া সুলতানা, উদ্যোক্তা যুগল ক্যাটস আই খ্যাত রুমি দম্পতি,কর্পোরেট প্রধান ফেরদৌস মুর্শেদ ওয়াসিম পারভীন ও আমেনা আহমেদ, টিভি ব্যক্তিত্ব মুন্নি সাহা এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

মঞ্চে উম্মাদনা ছড়িয়ে পড়ে যখন নৃত্যশিল্পী সোহাগ ও ডলি ইকবাল জয় বাংলা জয় গানের সাথে নৃত্যপ্রদর্শন করে এবং সেই সাথে গান গাইতে শুরু করেন ডালিয়া নওশিন, তিমির নন্দী, নাশিদ কামাল ও ফাতেমাতুয জোহরা। মুগ্ধ হয়ে সবাই এই মুহুর্ত উপভোগ করেন।

উৎসবের প্রধান অতিথি ছিলেন আমাদের সম্মানিত অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এবং উৎসবের সম্মানিত সভাপতি ছিলেন টুটলি রহমান।