শারমিনের নতুন বছরের পরিকল্পনা কী?

0

শাকিলুর রহমান : এ প্রজন্মের তরুণ মডেল-অভিনেত্রী শারমিন প্রীতি। তিনি ‘সুরেশ’ সরিষার তেলের ফটোশুটের মাধ্যমে মিডিয়াতে যাত্রা শুরু করেন। তারপর বিজয় টিভিতে ‘মুভি পার্ক’ শিরোনামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন। এরপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

একের পর এক বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম, মেগা সিরিয়ালসহ প্রতিটি ক্ষেত্রে নিজের অভিনয় প্রতিভার প্রমাণ দিচ্ছেন এই তরুণ অভিনেত্রী। অল্প সময়েই নজরকাড়া অভিনয় দিয়ে প্রীতি মন জয় করে নিয়েছেন দর্শকের।

বর্তমানে তিনি নাটক ও শর্টফিল্ম নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাছেন। এছাড়া ডায়মন্ড ওয়ার্ল্ড, প্রেমস কালেকশনসহ দেশের নামী-দামী ফ্যাশন হাউজের ফটোশুট করছেন তিনি। নির্মাতা মনতাজুর রহমান আকবরের সরকারী অনুদানের একটি শর্টফিল্মে কাজ করছেন তিনি। সবমিলিয়ে গতবছর বেশ আলোচনায় ছিলেন তিনি।

নতুন বছরের পরিকল্পনা সর্ম্পকে শারমিন প্রীতি ডেইলী ভিউকে বলেন, ‘নতুন বছর নিয়ে আমার পরিকল্পনা অনেক। কারণ, নতুন বছরে অনেক ভালো ভালো কাজ করতে চাই। এছাড়াও বেশ কয়েকটি নাটক, মিউজিক ভিডিও শুটিং শুরু হবে শিগগিরই। সম্প্রতি আমি নতুন একটি ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছে।

তিনি ডেইলী ভিউকে আরও বলেন, ‘চলতি মাসেই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। অভিনয় করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। মিডিয়াতে প্রতিষ্ঠিত হতে চাই। নায়িকা হতে চাই না, ভালো একজন অভিনেত্রী হতে চাই।’