শিপন-বিপাশার ‘ভালোবাসার শেষ প্রান্তে’

0

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচিত্রের এ সময়ের চিত্রনায়ক শিপন মিত্র। বর্তমানে তিনি ছোটপর্দা-বড়পর্দায় নিয়মিত কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় এবার ‘ভালোবাসার শেষ প্রান্তে’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এই নাটকে শিপনের বিপরীতে অভিনয় করেছেন পিয়া বিপাশা ও সামিয়া অথৈ।

বোনের বন্ধু ইভানের মাঝে নিজের ভালোবাসাকে খুজে পায় তাথৈ। তাথৈর সরলতা ইভানকে মুগ্ধ করে। বাড়তে থাকে দূর্বলতা। অন্যদিকে অথৈ ইভানকে বন্ধু থেকে ভালোবাসার মানুষ হিসেবে পেতে চায়। যখনই জানতে পারে ইভান-তাথৈ দুজন দুজনকে ভালোবাসে তখনই নিজের ভালোবাসা ত্যাগ করে অনেকদিন পর বোনের মুখে ফিরে আসা হাসিটাকে ধরে রাখতে চায়।

কিন্তু বোনের হাসির জন্য বন্ধুর জীবনটা নষ্ট করছে নাতো অথৈ? কারণ তাথৈ কি সত্যি ইভান কে ভালোবাসে নাকি ইভানের মধ্যে খুঁজে সদ্য মরে যাওয়া তার প্রেমিক নেহালকে? যদি তাথৈ বুঝতে পারে ইভান নেহাল নয় তাহলে ইভানের কি হবে? ইভানকি ফিরে যাবে অথৈর কাছে নাকি অপেক্ষা করবে নেহাল না হয়ে ইভান হয়ে তাথৈর ভালোবাসা অর্জন করতে?

মইনুল ওয়াজেদ রাজিব ও নুরুল আলম তরিত এর রচনায় এবং শেখ নেহাল আদনানের পরিচালনায় নির্মিত হয়েছে নাটক ‘ভালোবাসার শেষ প্রান্তে’।

নির্মাতা জানান, নাটকটি আজ রাত (শুক্রবার) ৯ টায় এসএটিভিতে প্রচারিত হবে বলে।