ইউটিউবে মাসুদা রাণীর নতুন মিউজিক ভিডিও

0

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি জেডএস এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে বর্তমান সময়ের অন্যতম মডেল ও অভিনেত্রী মাসুদা রাণীর নতুন মিউজিক ভিডিও ‘রঙীলা পিকচার’। এরই মধ্যে মিউজিক ভিডিওটি বেশ সাড়া ফেলেছে।

এ প্রসঙ্গে মাসুদা রাণী বলেন, ‘এ গানটিতে কলকাতার সুরকার আকাশ সেন দাদার মডেল হিসেবে দর্শক আমাকে দেখবে। বেশ ব্যতিক্রমধর্মী একটি কাজ করেছি। অনেক যত্নসহকারে কাজটি সম্পন্ন করেছি। এছাড়া শুটিং ইউনিটের সকলেই অনেক কষ্ট করেছে। গানটি ইউটিউবে প্রকাশিত হয়েছে। আশা করি, দর্শকদেরও ভালো লাগবে আর দর্শকমহলে প্রশংসিত হলেই আমাদের কাজের স্বার্থকতা।’

এ গানটিতে আকাশ সেনের সাথে দ্বৈতভাবে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী লেমিস। এ গানটির কথা ও সুর করেছেন নাজির মাহমুদ। এ গানটির সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। এ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা বিকে শাহীন খাঁন। গানটিতে ড্যান্স কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন।

মাসুদা রাণী বর্তমানে নাটক, শর্টফিল্ম, মিউজিক ভিডিও নিয়েই বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। সম্প্রতি চিএনায়ক সালমান শাহ কে স্মরণ করে নির্মিত ‘লাভ ইউ সালমান শাহ’ শিরোনামের একটি বিগ বাজেটের মিউজিক ভিডিও মুক্তির অপেক্ষায় রয়েছে।