শিশুদের সাথে অমৃতা খান (ভিডিও)

0

শাকিলুর রহমান : গতকাল সন্ধ্যায় রাজধানীর আশুলিয়ায় শিশুদের সাথে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা অমৃতা খান। এসময় তিনি শিশুদের সাথে জন্মদিনে কেক কাটেন ও নানা রকম খাবার, খেলনা উপহার দেন। এছাড়াও অমৃতা খানকে পেয়ে শিশুরা অনেক খুশি হয়।

জন্মদিন প্রসঙ্গে অমৃতা খান বলেন, ‘চব্বিশ তারিখ আসলেই মনে হয় একটি বছর আমার জীবন থেকে হারিয়ে গেলো। কিন্তু আজ শিশুদের সাথে অনেক আনন্দ করেছি যা সুখময় স্মৃতি হয়ে থাকবে। সবার ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই। সবার ভালোবাসা, দোয়া এবং সমর্থনে আমি আজ এই অবস্থানে। আমি চাই সবাই আমাকে সাপোর্ট করে যাক, ভালোবেসে যাক।’

অমৃতা খান অভিনীত প্রথম ছবি ‘গেইম’ মুক্তি পায় ২০১৫ সালে। প্রথম ছবি মুক্তির পর পরই বেশ আলোচনায় আসেন এ নায়িকা। এরপর একে একে ‘গুন্ডা দ্য টেরোরিষ্ট’, ‘পাগলা দিওয়ানা’ ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হন তিনি। তিনি কাজ করেছেন ‘টার্গেট’ ও ‘ময়না পাখির সংসার’ নামে আরো দুটো চলচ্চিত্রে। এর মধ্যে ‘টার্গেট’ ও ‘ময়না পাখির সংসার’ ছবির শুটিং অনেক আগেই শেষ হয়েছে। বর্তমানে ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে বলে জানান অমৃতা খান।

লেখাপড়ার কারণে কিছু দিনের জন্য বিরতিতে গিয়েছিলেন অমৃতা। গেল ৫ আগস্ট আবার চলচ্চিত্রের শুটিংয়ে ফিরেছেন তিনি। অভিনয় করছেন ‘ও মাই লাভ’ নামের একটি চলচ্চিত্রে। আবুল কালাম আজাদ পরিচালিত ছবিটিতে অমৃতার নায়ক হিসেবে রয়েছেন কলকাতার ঋদ্ধিস। এরই মধ্যে অারেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। রয়েল খান পরিচালিত ‘সমসাময়িক’ ছবির কাজ শুরু হবে শিগগিরই।