বৈশাখে ডবল ধামাকা নিয়ে আসছেন সোহেল

0

বৈশাখ উপলক্ষে ডবল ধামাকা নিয়ে আসছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী ফারজানা রিক্তা ও সোহেল আহমেদ। ‘সাঈ ও ‘ভালোই পারো’ শিরোনামের দুটি মিউজিক্যাল ফিল্মে জুটি বেধেঁ অভিনয় করেছেন তারা। মিউজিক্যাল ফিল্ম দুটি নির্মান করেছেন তরুণ নির্মাতা সাজিন খান।

‘সাঈ’ শিরোনামের গানটি গেয়েছেন ডি এইচ আকাশ। গানটির কথা ও সুর করেছেন মনিন রনি। আর মিউজিক করছেন জেড এইচ বাবু। ‘ভালোই পারো’ গানটিতে কণ্ঠ দিয়েছেন ইয়াসিন খান। গানটি কথা দিয়েছেন রাফিউজ্জামান রাফি। আর মিউজিক কম্পোজিশন করছেন রেমো বিপ্লব।

সম্প্রতি মানিকগঞ্জের মনোরম লোকেশনে গানদুটির চিত্রধারন করা হয়েছে। বৈশাখ উপলক্ষে গানদুটি বাংলাদেশের স্বনামধন্য কোম্পানি থেকে প্রকাশ হওয়ার কথা রয়েছে।

গান নিয়ে মডেল সোহেল বলেন, ‘মিউজিক্যাল ফিল্মের গান দুটি অনেক সুন্দর লোকেশনে বৈচিত্র রয়েছে। আশা করি মিউজিক্যাল ফিল্ম দুটি দর্শকের মনে জায়গা করে নিবে।’

গান নিয়ে অভিনেত্রী ফারজানা রিক্তা বলেন, ‘দুটো কাজই অনেক ভালো হয়েছে। আশা করছি, সবার ভালো লাগবে। রিক্তার সঙ্গে তাল মিলিয়ে নির্মাতা সাজিন খান গানদুটি সম্পর্কে বলেন, ‘দুটো মিউজিক্যাল ফিল্মই ধারুণ মানসম্পন্ন হয়েছে । আমি আশাবাদী মিউজিক্যাল ফিল্ম দুটো দর্শকের মন কাড়বে।’

মিউজিক্যাল ফিল্মে গল্পে সোহেল-রিক্তা ছাড়াও অন্যন্য চরিত্রে ছিলেন দ্বীপক কর্মকার, সানবির খান, তামি রহমান। ক্রিয়েটিভ পরিচালক ছিলেন রাহমান রাহুলও আদিব হাসান, ডিওপি ছিলেন সানি খান।