‘দাগ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত : আবির খান

0

শাকিলুর রহমান : আবির খান এদেশের একজন নতুন অভিনেতা। ছোট থেকেই নাচ ও অভিনয়ের প্রতি বিশেষ ঝোক ছিল আবিরের। তার স্কুল জীবনেই মঞ্চ অভিনয়ের মধ্যে দিয়েই অভিনয়ের হাতেখড়ি। তিনি বলেন, আমি শুধু ভালো অভিনেতা হতে চাই না একজন ভালো মানুষ হিসেবেও নিজেকে গড়ে তুলতে চাই।

তিনি প্রায় চার বছর হল মিডিয়াতে কাজ করছেন। এই অল্প সময়ে তিনি বেশ কিছু সিনেমা ও টিভি নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে কাজ করেছেন। মানিব্যাগ, প্রজাপতি, চোরের বিবাহ বার্ষিকি, নাটক তার মধ্যে উল্লেখযোগ্য। আবির খানের এই পযর্ন্ত ২টি সিনেমা মু্ক্তি পেয়েছে। নির্মাতা চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ ও নির্মাতা ওয়াখিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পথ চলা শুরু করেন। বর্তমানে তিনি নির্মাতা তারিক শিকদারের ‘দাগ’ সিনেমা শুটিং নিয়ে ব্যস্ত আসেন।

‘দাগ’ সিনেমা প্রসঙ্গে আবির খান বলেন, সিনেমাটি একটি মৌলিক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে। এখন কার দর্শক যেমন সিনেমা দেখতে চাই তেমনই একটি গল্প নিয়ে সিনেমাটি তৈরি করা হয়েছে। সব মিলিয়ে বলতে পারি সিনেমার গল্পটি অনেক সুন্দর। বাপ্পি ভাইয়ে অামাকে অনেক সাহায্য করছে, তার সাহায্য কথা জীবনে ভুলব না। ‘দাগ’ সিনেমা সবাইকে নিয়ে বড় পর্দা গিয়ে দেখতে পারবেন বলে আমি আশা করি।

তিনি আরো বলেন, অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্রে অনেক দূর এগিয়ে নিতে চাই। এর জন্য প্রয়োজন দর্শকের ভালোবাসা ও আর্শীবাদ। ভবিষ্যৎ নিত্য নতুন ও রুচিশীল গল্পের সিনেমাতে অভিনয় করতে চাই এবং দর্শকদের মন জয় করে অনেক দূর এগিয়ে যেতে চাই।