নন্দনপুর উচ্চ বিদ্যালয়কে হারিয়ে হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

0

আবু সায়েম মৃধা : চাঁদপুর কচুয়ায় ৪৬তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পর্যায়ের ফুটবল ফাইনাল প্রতিযোগিতায় হযরত শাহ নেওয়ামত শাহ উচ্চ বিদ্যালয় নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়নশীপ অর্জন করে।

কচুয়া উপজেলা প্রশাসন ও উপজেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা সমিতির আয়োজনে ফাইনাল প্রতিযোগীতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ এর সভাপতিত্বে ও সাংবাদিক সনতোষ চন্দ্র সেনের পরিচালনায় পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইদুর রহমান, একাডেমীক সুপার ভাইজার মুহাম্মদ আহসানুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু ও গোলবাহার আশেক আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান।পরে অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্সআপ খেলোয়াড়দের মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য যে, চলতি বছরের উচ্চ বিদ্যালয় ও মাদ্রারা পর্যায়ের গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টটি নিরপেক্ষ ভেন্যু হিসেবে গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। ফলে সুষ্ঠ, নিরপেক্ষ ও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই খেলাটি সম্পন্ন হওয়ায় আশেক আলী খান স্কুল এন্ড কলেজ মাঠে প্রতিবছর ফুটবল টুর্নামেন্ট আয়োজনের জন্য প্রশাসনের প্রতি ফুটবল প্রেমীরা আহবান জানান।